রাজনীতি

বঙ্গবন্ধুর ব্যানার ছেঁড়ায় এমপি খোকার ক্ষোভ

  প্রতিনিধি 25 June 2020 , 6:50:50 প্রিন্ট সংস্করণ

[ad_1]

নির্বাচনী এলাকায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ব্যানার-ফেস্টুন ছেঁড়ার ঘটনায় ক্ষোভ প্রকাশ করেছেন নারায়ণগঞ্জ-৩ (সোনারগাঁ) আসনের সংসদ সদস‌্য ও জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য লিয়াকত হোসেন খোকা।

তিনি ঘটনার সঙ্গে জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন।

বৃহস্পতিবার (২৫ জুন) বিকেলে তিনি বলেন, আমার সোনারগাঁ উপজেলা চত্বরে জাতির পিতার ব্যানার ও ফেস্টুন দুর্বৃত্তরা ছিঁড়ে ফেলে। বঙ্গবন্ধু আমাদের মুক্তির দূত, বাঙালির একমাত্র অহংকার। তিনি জাতির সর্বশ্রেষ্ঠ সন্তান। তার ব্যানার-ফেস্টুন যারা ছিঁড়েছে তারা কোনো রাজনৈতিক দলের কর্মী হতে পারে না।  তাদের গ্রেপ্তার করে দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে।

এদিকে বঙ্গবন্ধুর ব্যানার-ফেস্টুন ছেঁড়ার ঘটনায় মহাজোটের নেতাকর্মীদের মধ্যেও ক্ষোভ বিরাজ করছে। তারা দ্রুত জড়িতদের বিচার দাবি করেছেন।

উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক অ‌্যাডভোকেট শামছুল ইসলাম ভূইয়া বলেন, যারা সরকারের উন্নয়ন চায় না, যারা ২০১৩-১৪ সালে দেশটাকে জঙ্গি-সন্ত্রাসী রাষ্ট্রে পরিণত করতে চেয়েছিল, তারাই বঙ্গবন্ধুর ব্যানার-ফেস্টুন ছিঁড়ে ফেলার অপকর্মে জড়িত।  আমি এসব দুর্বৃত্তের বিচার দাবি করছি।

উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক আলী হায়দার বলেন, বঙ্গবন্ধুর স্বাধীন বাংলাদেশে বসবাস করে তারই ব্যানার ছিঁড়ে ফেলা নোংরা রাজনীতির পরিচয়। এসব অপকর্ম করে বঙ্গবন্ধুর সোনার বাংলার অগ্রযাত্রা কেউ ব্যাহত করতে পারবে না।

গত ১৭ জুন সোনারগাঁ ‍উপজেলা চত্বরে বঙ্গবন্ধুর ব্যানার ও ফেস্টুন ছিঁড়ে ফেলে দুর্বৃত্তরা।

রাইজিংবিডি/নঈমুদ্দীন/জেডআর

[ad_2]

Source link